তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ঃ মৌখিক পরীক্ষার তারিখ ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ঃ মৌখিক পরীক্ষার তারিখ ২০২২ঃ

বাংলাদেশ টেলিভিশনের উপ-সহকারী প্রকৌশলী এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন ন্যাশনাল মিডিয়া ইনস্টিটিউটের ডাটা এন্ট্রি বা কন্ট্রোল সুপারভাইজার পদে মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এই দুটি দশম শ্রেণির পদের পরীক্ষা ৪ জুলাই (সোমবার) সকাল ১০টায় শুরু হবে। রাজধানীর আগারগাঁওয়ে পিএসসিতে এ পরীক্ষা নেওয়া হবে।

এই দুটি পদের প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিবন্ধনের জন্য আবেদনের একটি কপি, প্রবেশপত্র, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সমস্ত মূল সনদপত্র সঙ্গে আনতে হবে।

তথ্য মন্ত্রণালয়ের ভাইভা পরিক্ষার তারিখ ২০২২

এছাড়াও, নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে নিয়োগকারী কর্তৃপক্ষের স্বাক্ষরিত মূল ছাড়পত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে।

কোনো প্রার্থীর টিকিট হারিয়ে গেলে বা নষ্ট হলে কমিশনের ওয়েবসাইট বা টেলিটকের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

প্রবেশপত্র ডাউনলোড  ছাড়া মৌখিক পরীক্ষা নেওয়া হবে না। প্রার্থীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। কোনো প্রার্থীকে মাস্ক ছাড়া মৌখিক পরীক্ষার বোর্ডে প্রবেশ করতে দেওয়া হবে না।

 সাধারণ পুলের আওতায় নিয়োগযোগ্য বিভিন্ন মন্ত্রণালয়-বিভাগের “উপসহকারী প্রকৌশলী(সিভিল)” (১০ম গ্রেড) পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি।

About adminbd

John Romeo is a content writer.

View all posts by adminbd →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *