প্রাথমিকের জুলাই/ডিসেম্বর মাসের বকেয়া উপবৃত্তির অর্থ বিতরণের নিমিন্ত পেন্ডিং চাহিদা প্রদান

প্রাথমিকের জুলাই/ডিসেম্বর মাসের বকেয়া উপবৃত্তির অর্থ বিতরণের নিমিন্ত পেন্ডিং চাহিদা প্রদান

২০২১-২২ অর্থবছরের জুলাই/ডিসেম্বর মাসের বকেয়া উপবৃত্তির অর্থ বিতরণের নিমিন্ত পেন্ডিং চাহিদা এন্টি, যাচাই-বাছাই ও অনুমোদন এবং ভুল একাউন্ট নম্বর সংশোধন প্রসংগে

উপর্যুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, ২০২১-২২ অর্থবছরের জুলাই-ডিসেম্বর/২০২১ সময়ের বকেয়া উপবৃত্তির অর্থ বিতরণের নিমিত্ত পেন্ডিং ভাটা ও চাহিদা এন্টি, যাচাই-বাছাই ও অনুমোদন এর জন্য গত ২০/০৯/২০২২ তারিখ পোর্টাল উন্মুক্ত করা হয়। ইতিপূর্বে ভুলক্রমে কম চাহিদা এন্ট্রি ও একাউন্ট নম্বর পোর্টালে ভুল এন্ট্রির কারণে পরবর্তীতে অবশিষ্ট/প্রাপ্য চাহিদা দাখিল করতে না পারার সমস্যা সমাধানের নিমিত্ত IBASS++কর্তৃক IPEMIS পোর্টালে বিশেষ Page তৈরির জন্য অদ্যাবধি পোর্টাল উন্মুক্ত রাখা হয়। উক্ত বিশেষ Page আগামী ২০/১০/২০২২ তারিখ পোর্টালে উন্মুক্ত করা হবে।

এমতাবস্থায়,জুলাই-ডিসেম্বর/২০২১ সময়ের উপবৃত্তি সুবিধাভোগীদের বকেয়া অর্থ বিতরণের নিমিত্ত ডাটা ও চাহিদা এন্টি, যাচাই-বাছাই ও অনুমোদন কার্যক্রম আগামী ২০/১০/২০২২ থেকে ২২/১০/২০২২ তারিখের মধ্যে বিনা ব্যর্থতায় সম্পন্নের জন্য অনুরোধ করা হলো।

Read More- 

উল্লেখ্য, নির্ধারিত সময়ের মধ্যে যথাযথ দায়িত্ব পালনে অবহেলার কারণে কোন সুবিধাভোগী শিক্ষার্থী অভিভাবক উপবৃত্তির অর্থ প্রান্তি থেকে বঞ্চিত হলে উপজেলা/থানা শিক্ষা অফিসারসহ সংশ্লিষ্ট ব্যক্তিকে এর দায়-দায়িত্ব বহন করতে হবে।

প্রাথমিকের জুলাই/ডিসেম্বর মাসের বকেয়া উপবৃত্তির অর্থ বিতরণের নিমিন্ত পেন্ডিং চাহিদা প্রদান

উপবৃত্তির চাহিদা সংশোধন

উপবৃত্তির চাহিদা প্রস্তুত (বিশেষ) পোর্টালে শিক্ষার্থীর মিসিং তথ্য যাচাই-বাছাই, অবশিষ্ট চাহিদা এন্ট্রি এবং মোবাইল নম্বর (ব্যাংক হিসাব) সংশোধন।

২০২১-২২ অর্থবছরে জুলাই-ডিসেম্বর মাসে যেসব বেনিফিসিয়ারি শিক্ষার্থীদের আংশিক চাহিদা অনুমোদন হয়েছে এবং পেমেন্ট গিয়েছে অথবা পেমেন্ট হয়নি সেক্ষেত্রে শিক্ষা প্রতিষ্ঠান (বিদ্যালয়) তাদের অবশিষ্ট মাসের চাহিদা তৈরি করতে পারবেন।

চাহিদা প্রস্তুত (বিশেষ) সাব মেনু থেকে যে মাসের চাহিদা বাকী আছে সে মাসের চাহিদা প্রস্তুত করে সংরক্ষণ করবেন। 

চাহিদা প্রস্তুত হয়ে গেলে বিদ্যালয় ক্লাস্টারে চাহিদা জমাদান সাব মেনু থেকে শিক্ষার্থীদের নির্বাচন করে ক্লাস্টারে জমা দিবেন।

মোবাইল নম্বর (ব্যাংক হিসাব নম্বর) ভুল থাকলে অবশ্যই উপজেলা/থানা শিক্ষা অফিসার মহোদয়ের আইডি থেকে সংশোধন করতে হবে। শিক্ষকের অংশ থেকে করা যাবে না।

অনুগ্রহ করে স্ক্রিনশট দেখুন। 

প্রাথমিকের জুলাই/ডিসেম্বর মাসের বকেয়া উপবৃত্তির অর্থ বিতরণের নিমিন্ত পেন্ডিং চাহিদা প্রদান

যে কোনও সমস্যা কমেন্ট বক্সে সমস্যা লিখতে পারেন। আমরা সহায়তা করার চেষ্ঠা করবো। প্রাথমিকের সকল আপডেট একসাথে দেখুন এখানে- http://ipemis.com/primary-update

প্রাইমারি স্কুলের উপবৃত্তি 2022, প্রাথমিকের উপবৃত্তি কবে দিবে 2022, প্রাথমিকে উপবৃত্তি, প্রাথমিক উপবৃত্তি সংক্রান্ত নোটিশ ২০২২, উপবৃত্তি চেক, প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা, প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির নীতিমালা, নগদ প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তি, বকেয়া উপবৃত্তি

About adminbd

John Romeo is a content writer.

View all posts by adminbd →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *