বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন পদের MCQ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২

বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন পদের MCQ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে এই পোস্ট এ প্রবেশ করুন। লোকোমোটিভ মাস্টার ও গার্ড নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন।

বাংলাদেশ রেলওয়ে সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ পদের লিখিত(mcq) পরীক্ষার ফলাফল

বিগত ১৭.০৬.২০২২ তারিখে অনুষ্ঠিত বাংলাদেশ রেলওয়ের সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণকৃত প্রার্থীদের মধ্যে বাংলাদেশ রেলওয়ের ক্যাডার বর্হিভূত কর্মচারী নিয়োগ বিধিমালা ২০২০ এবং ১৬ জানুয়ারি ২০২২ শর্তে নিম্নোক্ত রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীরা বাংলাদেশ রেলওয়ের সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ পদের বিপরীতে অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন:

রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

বাংলাদেশ রেলওয়ে সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ পদের লিখিত(mcq) পরীক্ষার ফলাফল বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন পদের MCQ পরীক্ষার ফলাফল প্রকাশ

প্রার্থীতা বাতিল সম্পর্কে তথ্য

১। সাময়িকভাবে যোগ্য কোনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে বাংলাদেশ রেলওয়ে কর্তৃক নির্ধারিত ডকুমেন্টস/সনদ/প্রতায়ন উপস্থাপন না করলে, প্রতারণার আশ্রয় নিলে, কোনো ভুল বা মিথ্যা তথ্য প্রদান করলে বা প্রয়োজনীয় তথ্য গোপন করলে বা কোনো জাল সার্টিফিকেট উপস্থাপন করলে বা বয়স ও শিক্ষাগত যোগ্যতা সংক্রান্ত সার্টিফকেটের কোনো অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে এবং প্রার্থীতা বাতিল হবে।

২। ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনো পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী উক্ত প্রার্থী ক্ষেত্র বিশেষে সংশ্লিষ্ট প্রার্থীকে ফৌজদারী আইনে সোপর্দ করা যাবে; এমনকি সার্ভিসে নিয়োগের পর এরুপ কোন তথ্য প্রকাশ ও প্রমাণ হলে তাকে চাকরি হতে বরখাস্ত করা ছাড়াও তার বিরুন্ধে আইনানুগ যেকোনো উপমুক্ত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

৩। ফলাফল বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইটে (www.railway.gov.bd) এবং বাংলাদেশ টেলিটক লি; (http://br.taletalk.com.bd ) এর ওয়েব সাইট এবং দৈনিক পত্রিকার মাধ্যমে হতে জানতে পারা যাবে।

৪। মৌখিক পরীক্ষার সময়সূচি যথাসময়ে রেলওয়ের (www.railway.gov.bd) ও বাংলাদেশ টেলিটক লি: (http://br.taletalk.com.bd) এর ওয়েবসাইট এবং প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

বাংলাদেশ রেলওয়ে গার্ড গ্রেড-২ পদের লিখিত(mcq) পরীক্ষার ফলাফল

বিগত ১৭.০৬.২০২২ তারিখে অনুষ্ঠিত বাংলাদেশ রেলওয়ের গার্ড গ্রেড-২ পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণকৃত প্রার্থীদের মধ্যে বাংলাদেশ রেলওয়ের ক্যাডার বর্হিভূত কর্মচারী নিয়োগ বিধিমালা ২০২০ এবং ১৬ জানুয়ারি ২০২২ শর্তে নিম্নোক্ত রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীরা বাংলাদেশ রেলওয়ে গার্ড গ্রেড-২ পদের বিপরীতে অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন:

রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফলঃ

বাংলাদেশ রেলওয়ে গার্ড গ্রেড-২ পদের লিখিত(mcq) পরীক্ষার ফলাফল
বাংলাদেশ রেলওয়ে গার্ড গ্রেড-২ পদের লিখিত(mcq) পরীক্ষার ফলাফল

প্রার্থীতা বাতিল সম্পর্কে তথ্য

সাময়িকভাবে যোগ্য কোনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে বাংলাদেশ রেলওয়ে কর্তৃক নির্ধারিত ডকুমেন্টস/সনদ/প্রতায়ন উপস্থাপন না করলে, প্রতারণার আশ্রয় নিলে, কোনো ভুল বা মিথ্যা তথ্য প্রদান করলে বা প্রয়োজনীয় তথ্য গোপন করলে বা কোনো জাল সার্টিফিকেট উপস্থাপন করলে বা বয়স ও শিক্ষাগত যোগ্যতা সংক্রান্ত সার্টিফকেটের কোনো অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে এবং প্রার্থীতা বাতিল হবে।

ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনো পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী উক্ত প্রার্থী ক্ষেত্র বিশেষে সংশ্লিষ্ট প্রার্থীকে ফৌজদারী আইনে সোপর্দ করা যাবে; এমনকি সার্ভিসে নিয়োগের পর এরুপ কোন তথ্য প্রকাশ ও প্রমাণ হলে তাকে চাকরি হতে বরখাস্ত করা ছাড়াও তার বিরুন্ধে আইনানুগ যেকোনো উপমুক্ত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

রেলওয়ে নিয়োগ পরিক্ষার ফলাফল দেখার নিয়ম

ফলাফল বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইটে (www.railway.gov.bd) এবং বাংলাদেশ টেলিটক লি; (http://br.taletalk.com.bd ) এর ওয়েব সাইট এবং দৈনিক পত্রিকার মাধ্যমে হতে জানতে পারা যাবে।

মৌখিক পরীক্ষার সময়সূচি যথাসময়ে রেলওয়ের (www.railway.gov.bd) ও বাংলাদেশ টেলিটক লি: (http://br.taletalk.com.bd) এর ওয়েবসাইট এবং প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

তথ্য টি শেয়ার করুন। সকল চাকরির আপডেট ও ফলাফল সবার আগে দেখতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Railway Result 2022

 

About adminbd

John Romeo is a content writer.

View all posts by adminbd →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *