NTRCA বিশেষ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২২ | NTRCA Special Gono Biggopti Result 2022

NTRCA বিশেষ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২২ | NTRCA Special Gono Biggopti Result 2022

NTRCA বিশেষ গণবিজ্ঞপ্তি ফলাফল ও ৩য় নিয়োগ চক্রের ২য় ধাপের ফলাফল আজ 5 মে 2022 সালে প্রকাশ করা হয়েছে। তাই আপনি চাইলে আমাদের ওয়েবসাইট থেকে ছবি এবং পিডিএফ ফাইল আকারে আপনাদের ফলাফল সংগ্রহ করতে পারবেন।

বিশেষ গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ পরীক্ষায় 41 লক্ষ ক্যান্ডিডেট আবেদন করেছে। বিশেষ গণবিজ্ঞপ্তি শিক্ষক পরীক্ষায় মোট 54304 জন শিক্ষক নিবে। তাই আপনি চাইলে নিচে থেকে আপনাদের ফলাফল দেখে নিতে পারেন।

যেহেতু আপনাদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। তাই আপনারা অধীর আগ্রহে বিভিন্ন ওয়েবসাইট খোঁজ করছেন। তাই আমি বলব যে চিন্তার কিছু নেই কারণ আমাদের ওয়েবসাইট থেকে আপনি খুব সহজে আপনাদের ফলাফল সংগ্রহ করতে পারবেন।

NTRCA বিশেষ গণবিজ্ঞপ্তি ফলাফল ২০২২

আপনি কি NTRCA বিশেষ গণবিজ্ঞপ্তি ফলাফল খোঁজ করছেন? তবে আমি বলব যে আপনি সঠিক জায়গায় আছেন। আমাদের এখান থেকে আপনি ছবি এবং পিডিএফ এলাকার আপনাদের ফলাফল সংগ্রহ করতে পারবেন।

আজ বিকেল ৩ টার পরে www.ntrca.gov.bd ওয়েবসাইটে আপনার ফলাফল প্রকাশ হয়েছে। সুতরাং এখনো সবাই বিশেষ গণবিজ্ঞপ্তি ফলাফল দেখার জন্য এই ওয়েবসাইটে ভিজিট করছে।

সুতরাং সার্ভার সমস্যার কারণে অনেক প্রার্থী তাদের ফলাফল সংগ্রহ করতে পারছে না। তাই বিকল্প ওয়েবসাইট হিসেবে আপনি চাইলে আমাদের ওয়েবসাইট ব্যবহার করতে পারেন।

বিশেষ গণবিজ্ঞপ্তি ntrca result PDF Download

আপনারা যেহেতু বিশেষ গণবিজ্ঞপ্তি NTRCA result খোঁজ করছেন। তাই আপনাদের জন্য আমাদের এখানে ছবি এবং পিডিএফ ফাইল আকারে ফলাফল প্রকাশ করা হইল।

 

বিশেষ গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ পরীক্ষায় 4 এপ্রিল 2022 সালে অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়েছিল এবং আবেদন শেষ হয়েছিল 30 এপ্রিল 2022 সাল।

সুতরাং আজকে যেহেতু ফলাফল প্রকাশ করেছে। তাই আপনি আমাদের ওয়েবসাইট থেকে আপনাদের পরীক্ষার রোল নাম্বার দিয়ে বিশেষ গণবিজ্ঞপ্তি ফলাফল দেখে নিতে পারবেন।

বিশেষ গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ ফলাফল 2022

এখন আমরা বিশেষ করা বিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ ফলাফল সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করব। তাই আপনি আপনাদের ফলাফল দেখতে চাইলে, অবশ্যই আমাদের পোস্টটি মনোযোগ দিয়ে পড়েন।

বিশেষ গণবিজ্ঞপ্তি শিক্ষক নিয়োগ ফলাফল আজ সন্ধ্যার দিকে প্রকাশ হওয়ার কথা আছে, আমরা এক দৈনিক বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পেরেছি। তাই আপনি আমাদের এখান থেকে ফলাফল সংগ্রহ করতে পারবেন।

তবে সার্ভারের সমস্যার কারণে প্রথমে ফলাফল দেখতে না পারলে আপনি পুনরায় চেষ্টা করুন। তাহলে ঠিক আছে আপনাকে জালটা আমাদের এখান থেকে সংগ্রহ করতে পারবেন।

বিশেষ গণবিজ্ঞপ্তি ফলাফল দেখার নিয়ম

NTRCA বিশেষ গণবিজ্ঞপ্তি ফলাফল দেখার নিয়ম নিচে আমরা দিলাম। সুতরাং নিচের নির্দেশনাগুলো অনুসরণ করে এখন আপনার ফলাফল সংগ্রহ করে নিন।

  • প্রথমে www.ngi.teletalk.com.bd ওয়েবসাইটে ভিজিট করুন।
  • এরপর নিয়োগ চক্র – বিষেশ তে ক্লিক করুন। 
  • এরপর এমপিও ও নন এমপিও বাটনে ক্লিক করুন।
  • তারপরে আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিন।
  • সবশেষে ফলাফল বাটনে ক্লিক করুন।

আশা করা যায় উপরের ধাপ অনুসরণ করে, আপনি আপনার ফলাফল টি আমাদের এখান থেকে পেয়ে গেছেন।

৩য় নিয়োগ চক্রের ২য় ধাপের ফলাফল

NTRCA ৩য় নিয়োগ চক্রের ২য় ধাপের রেজাল্ট ২০২২: NTRCA কর্তপক্ষ বেসরকারি শিক্ষক নিয়োগের বিশেষ ও ৩য় গণবিজ্ঞপ্তির ২য় ধাপের ফলাফল প্রকাশ করেছে।

NTRCA গণবিজ্ঞপ্তি রেজাল্ট ২০২২: বিশেষ ও ৩য় গণবিজ্ঞপ্তির ২য় ধাপের ফল প্রকাশ

দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫০০০ এর বেশি শিক্ষক নিয়োগের বিশেষ গণবিজ্ঞপ্তির ফল প্রকাশ করো হয়েছে। সাথে তৃতীয় গণবিজ্ঞপ্তিতে যোগদান না করা পদগুলোতে, ২য় ধাপের সুপারিশের ফলাফল প্রকাশ হয়েছে। 

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে NTRCA কর্তৃক ১১ হাজার ৭৬৯ জন সুপারিশ পেয়েছেন। ৫ জুন ২০২২ খ্রি. তারিখে NTRCA কর্তৃপক্ষের ওয়েবসাইটে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

এনটিআরসি এক বিবৃতিতে জানিয়েছে, নির্বাচিত প্রার্থীদের ফলাফলের বিষয়ে এসএমএস পাঠানো হয়েছে। পুলিশ ভেরিফিকেশনের পর এই প্রার্থীদের চূড়ান্ত সুপারিশ করা হবে।

এনটিআরসিএ যাদের সুপারিশ করেছে তাদের ৩০ জুনের মধ্যে ভি-রোল ফর্ম পাঠানোর সুযোগ দেওয়া হয়েছে।

সুপারিশকৃত প্রার্থীদের তালিকা এনটিআরসিএ কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও দেখা যাবে। প্রার্থীরা ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে ফলাফল দেখতে পারবেন।

নিচের দুটি ঠিকানা থেকে NTRCA সুপারিশকৃত প্রার্থীদের তালিকা দেখুন।

বিশেষ গণবিজ্ঞপ্তির ফল

 http://103.230.104.210:8088/ntrca/c4/app/rhome.php

দ্বিতীয় ধাপের সুপারিশ

 http://103.230.104.210:8088/ntrca/c3/app/rhome.php

উল্লেখ্য, এনটিআরসিএ বিশেষ গণবিজ্ঞপ্তিতে শিক্ষক পদে নিয়োগের সুপারিশ পাচ্ছেন ৪ হাজার ৭৫২ জন। আর তৃতীয় গণবিজ্ঞপ্তিতে যোগদান না করা পদে ৭ হাজার ১৮ জন প্রার্থী দ্বিতীয় ধাপের সুপারিশ পাচ্ছেন।

NTRCA কর্তৃপক্ষ নিশ্চিত করেছে যে পুলিশ ভেরিফিকেশনের পর প্রার্থীদের চূড়ান্ত নিয়োগের সুপারিশ করা হবে।

5 জুন, 2022-এ প্রকাশিত NTRCA গণবিজ্ঞপ্তির  ফলাফল সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে কমেন্ট এ আমাদের জানান।

সবাইকে জানাতে সোশ্যাল মিডিয়ায় তথ্য শেয়ার করুন। 

About adminbd

John Romeo is a content writer.

View all posts by adminbd →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *