বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা বাংলাদেশে আসছেন কিনা অবশেষে সত্যিটা জানা গেলো

মঙ্গলবার সন্ধ্যায় বাফুফের মিডিয়া বিভাগ থেকে বার্তা-বুধবার দুপুর আড়াইটায় সংবাদ সম্মেলন। বিষয়: জুনের ফিফা উইন্ডোতে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের বাংলাদেশে আগমন বিষয়ে সর্বশেষ অগ্রগতি জানানো।
আর্জেন্টিনাকে জুন উইন্ডোতে ম্যাচ খেলতে আগেই আমন্ত্রণ জানিয়েছিল বাফুফে। তাহলে কি তারা সম্মতি দিলো? এ রকম নানা প্রশ্ন ফুটবল অঙ্গনে। বাফুফের শীর্ষ কর্মকর্তাদের কাছ থেকে যতটুকু জানা গেলো, আর্জেন্টিনা জুনে বাংলাদেশে এসে ম্যাচ খেলতে চায়, এ বিষয় অগ্রগতির বিস্তারিত জানানো হবে সংবাদ সম্মেলনে।

চারিদিকে হৈ চৈ। ২০১১ সালের পর আবার আসছে মেসিদের আর্জেন্টিনা। এবার তারা চ্যাম্পিয়ন দল। এই আর্জেন্টিনার বাংলাদেশে আসার গুরুত্ব অনেক বেশি।
কিন্তু সংবাদ সম্মেলন শুরু ঠিক ৩ ঘণ্টা আগে বাফুফের মিডিয়া বিভাগ থেকে আবার বার্তা। দুপুর আড়াইটার নির্ধারিত সংবাদ সম্মেলনটি বাতিল। কারণ অনিবার্য। সেই সঙ্গে দুঃখ প্রকাশ।

এক রাতে কী হলো যে সংবাদ সম্মেলনই বাতিল করতে হলো? বাফুফে ভবনে গণমাধ্যমকর্মীদের ভিড়। বাফুফের নির্বাহী কমিটির কাউকে পাওয়া যায়নি। কেউ ফোনও ধরেননি। হঠাৎ কেন সংবাদ সম্মেলন ডাকা, হঠাৎ কেন বাতিল করা? এসবের কোনো কারণই জানা যায়নি।

বুধবার সন্ধ্যার একটু আগে আবার বাফুফের মিডিয়া বিভাগ থেকে বার্তা। যেখানে বলা হয়েছে, আর্জেন্টিনার বাংলাদেশ সফর বিষয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের যাবতীয় কার্যক্রম পূর্ণাঙ্গরূপে চলমান রয়েছে। এ বিষয়ের অগ্রগতি যথাসময়ে জানানো হবে।
বুধবার বাফুফে থেকে প্রেরণ করা দুটি সংবাদ বিজ্ঞপ্তি এবং কর্মকর্তারা গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা না বলায় আর্জেন্টিনা ফুটবল দলের বাংলাদেশ সফর নিয়ে তৈরি হয়েছে ধূম্রজাল। বিশ্বজয়ী মেসিরা শেষ পর্যন্ত ঢাকায় আসবেন তো?

About adminbd

John Romeo is a content writer.

View all posts by adminbd →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *