প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী প্রোফাইল তথ্য এন্ট্রির আপডেট তথ্য | DPE CRVS Student Profile

শিক্ষার্থী প্রোফাইলে তথ্য এন্ট্রি আপডেট তথ্য | DPE CRVS Student Profile

শিক্ষার্থী প্রোফাইল এ তথ্য এন্ট্রি আপডেট তথ্য | DPE CRVS Student Profile: জন্ম মৃত্যু রেজিস্ট্রারের কার্যালয়ের সার্ভারের সাথে ডিপিইর সার্ভারের মেইনটেইন্যান্স এর কাজ চলমান। এজন্য তথ্য এন্ট্রিতে সমস্যা হচ্ছে। আগামী রবিবার/সোমবার সার্ভারের মেইনটেইন্যান্স এর কাজ শেষ হয়ে যাবে।

এন্ট্রি সংক্রান্ত সমস্যা হলে টেকনিক্যাল সহযোগিতা DPE CRVS-Help & Support Group এ পোস্ট দিয়ে অথবা ম্যানুয়াল এর সাথে সাপোর্ট ইঞ্জিনিয়র এর নাম্বার দেওয়া আছে প্রয়োজনে সহযোগিতা নিতে পারবেন।

নির্দেশনা অনুযায়ী সারাদেশের প্রাক-প্রাথমিকের সকল শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি দিতে হবে।

যে সকল উপজেলায় প্রশিক্ষণ হয়নি তাদেরও এন্ট্রি দিতে হবে। এন্ট্রি দেওয়ার ক্ষেত্রে কোন ধরণের সমস্যায় পরলে সফটওয়্যারে লগইন করে বাম পার্শের ম্যানুতে ব্যবহার বিধিতে ক্লিক করলে ভিডিও টিউটোরিয়াল লিঙ্ক পাবেন সেখান থেকে সমাধান শিখে নিবেন অথবা ম্যানুয়াল বই অথবা ফেজবুক গ্রুপ অথবা সাপোর্ট ইঞ্জিনিয়র এর নাম্বারে ফোনের মাধ্যমে প্রয়োজনীয় সহযোগিতা নিতে পারবেন।

[button color=”red” size=”medium” link=”http://crvs.dpe.gov.bd/#/centralCntrl/termscondition” icon=”” target=”false”]Video Tutorial Link[/button]

এন্ট্রি দেওয়ার জন্য প্রশিক্ষণের প্রয়োজন হয় না। তবে সফটওয়্যারে অনেকগুলো মডিউল রয়েছে যা এন্ট্রির পরেও সব সময় কাজ করতে হবে ঐ সকল মডিউলের জন্য প্রতিটি বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক ও ১ জন সহাকারী শিক্ষকে ওরিয়েন্টশন প্রদান করা হচ্ছে। যা চলমান রয়েছে। সকল বিদ্যালয় থেকে ১ জন প্রধান শিক্ষক ও ১ জন সহাকারী শিক্ষকে পর্যায়ক্রমে ওরিয়েন্ট করা হবে।

শিক্ষার্থী প্রোফাইল এ তথ্য এন্ট্রি ( Student Profile) সংক্রান্ত বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত চোখ রাখুন।

About adminbd

John Romeo is a content writer.

View all posts by adminbd →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *