১১৭১ টি পদে নিয়োগ দিচ্ছে আনন্দ স্কুল ও গণশিক্ষা প্রকল্প

১১৭১ টি পদে নিয়োগ দিচ্ছে আনন্দ স্কুল ও গণশিক্ষা প্রকল্প

আনন্দ স্কুল গণশিক্ষা প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -Ananda School Mass Education Project Job Circular 2022: ০৪ টি পদে ১১৭১ জনকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে আনন্দ স্কুল গণ শিক্ষা প্রকল্প। বাংলাদেশ সরকারের “শিক্ষাঅধিদপ্তর” কর্তৃক অনুমতি সাপেক্ষে দাতা সংস্থা তারাহুম চ্যারিটি ফাউন্ডেশন, দুবাই ও আনন্দ স্কুল গণ শিক্ষা প্রকল্প হাউজ-৮৭, রোড-১৩/এ ধানমন্ডি, ঢাকা-১২০৯-এর যৌথ উদ্যোগে শিক্ষা কার্যক্রম পরিচালনার লক্ষ্যে কাজ করে আসছে আনন্দ স্কুল (গণ শিক্ষা প্রকল্প) কার্যক্রমটি দুস্থ, গরিব, এতিম ও অসহায় শিশুদেও মাঝে স্কুল স্থাপনের মাধ্যমে শিক্ষার আলো পৌঁছে দেবার লক্ষ্যে এবং নিরক্ষতা মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যায়ে কাজ করে আসছে। বাংলাদেশের সকল জেলা, থানা, ইউনিয়ন পর্যায়ে স্কুল স্থাপনের মাধ্যমে শিক্ষাকার্যক্রম পরিচালনার লক্ষ্যে সকল জেলা/থানা/ইউনিয়নের প্রকৃত পুরুষ/মহিলাগণের নিকট থেকে ১৫ বছর স্থায়ী ভাবে মানবতার কল্যাণে কাজ করার নিমিত্তে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

বাংলাদেশের সকল জেলা, থানা, ইউনিয়ন পর্যায়ে স্কুল স্থাপনের মাধ্যমে শিক্ষাকার্যক্রম পরিচালনার লক্ষ্যে সকল জেলা/থানা/ইউনিয়নের প্রকৃত পুরুষ/মহিলাগণের নিকট থেকে ১৫ বছর স্থায়ী ভাবে মানবতার কল্যাণে কাজ করার নিমিত্তে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

একনজরে গণশিক্ষা প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • চাকরির ধরন –এনজিও চাকরি
  • জেলা নাম -সকল জেলা
  • প্রতিষ্ঠানের নাম – আনন্দ স্কুল গণ শিক্ষা প্রকল্প
  • পদ সংখ্যা – ০৪ টি
  • খালি পদ- ১১৭১ জন
  • শিক্ষাগত যোগ্যতা – পঞ্চম শ্রেণি/অষ্টম/এস এস সি/এইচ.এস.সি/স্নাতকোত্তর
  • আবেদনের শেষ তারিখ – ১৫ আগস্ট , ২০২২
  • আবেদন নিয়ম আগ্রহী প্রার্থীরা hr.anandaschoolbd@gmali.com মাধ্যমে আবেদন করতে পারবেন
  • আবেদনের মাধ্যম – ই-মেইল

আনন্দ স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নামঃ উপজেলা শিক্ষা পরিদর্শক
পদ সংখ্যাঃ ১৪৮ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোন বিষয়ে স্নাতকোত্তর/ সমমানের ডিগ্রী।
বেতনঃ ২৭,৫০০ টাকা।

পদের নামঃ ইউনিয়ন শিক্ষা পরিদর্শক
পদ সংখ্যাঃ ২১০ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিষয়ে এইচ.এস.সি / সমমান পরীক্ষায় উৰ্ত্তীন।
বেতনঃ ১৯,৩০০ টাকা।

পদের নামঃ স্কুল শিক্ষক/ শিক্ষিকা
পদ সংখ্যাঃ ৬৫৭ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিষয়ে এস. এস. সি / সমমান পরীক্ষায় উৰ্ত্তীন।
বেতনঃ ১৬,৫০০ টাকা।

পদের নামঃ স্কুল সহকারী
পদ সংখ্যাঃ ১৫৬ টি।
শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম শ্রেণি (JSC)/ ৫ম শ্রেণি ( P.S.C) /সমমান পরীক্ষায় উত্তীন।
বেতনঃ ১৪,৩০০ টাকা।

আবেদনের নিয়মাবলীঃ ই-মেইলে আবেদন পত্র দাখিলের সময় চাহিত সকল তথ্য নির্ভুল ও সততার সাথে প্রেরণ করতে হবে। এক্ষেত্রে আগ্রহী প্রার্থীগণ সদ্যতোলা ১ কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট/ মার্কশিট, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন এবং মোবাইল নাম্বার উল্লেখ পূর্বক আবেদন পত্রের সাথে ১টি বায়োডাটা/ (CV), প্রদত্ত ই মেইল: (hr.anandaschoolbd@gmail.com) এ পাঠাতে হবে। আবেদন পত্রে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখঃ ১৫ আগস্ট ২০২২

আনন্দ স্কুল গণশিক্ষা প্রকল্প নিয়োগ ২০২২

Anondo School Job Citcular 2022/ Gonosikkha Niyog Biggopty 2022

অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি –

১১৭১ টি পদে নিয়োগ দিচ্ছে আনন্দ স্কুল ও গণশিক্ষা প্রকল্প

গণ শিক্ষা প্রকল্প ২০২২

রাঙামাটি, খাগাঅফি, বাশখান ফেনি, নােয়াখালী, যশাের ও রেীমারী চ; অঞ্চল হলেতে কিছু সংখ্যক লোক স্থাপন করা হয়েছে। উক্ত অঞ্চল হলাে সহ বাংলাদেশের সকল জেলা, থানা, ইউনিয়ন পর্যায়ে ল দুপনের মাধ্যমে শিক্ষাকার্যক্রম পরিচালনার লক্ষ্যে সকল জেলা/থান/ইউনিয়নের প্রকৃত পুরুষ/মহিলা পরে নিকট থেকে ২০বছর স্থায়ী ভাবে মানবতার কল্যাণে কাজ করার নিমিত্তে দরখাস্ত আহবান করা যাচ্ছে। |বি যে কোন পদের জন্য ১৮(আঠার) বছরের নিচে বয়স হলে তাহা প্রার্থীর অযােগ্যতা ঝলে বিবেচিত হবে। ধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের ফোন কার্ডের মাধ্যমে জানানাে হবে। নির্বাচিত প্রার্থীদের নিয়ে উল্লেখিত আনন্দ F শিশু কল্যাণ ট্রর সাহায্য ধরুশ অর্থ মােবাইল ব্যাংকিং এর মাধ্যমে পরিশােধ করতে হবে, অফিস থেকে ফোন কার্ডের মাধ্যমে জানানাের পথ। সকল পলে। ছাত্র-ছাত্রীদের পড়াশুনার সুযােগ থাকবে। নতুন নতুন চাকরির বিজ্ঞপ্তি দেখুন এখানে।

Ananda school job circular 2022 Apply

অভিজ্ঞতার প্রয়োজন নেই, কোন লক্ষ্য মাত্র দৃণ রতে হবে না। কাজের আপত্তিতে প্রমােশন ও বেতন বৃদ্ধি না হৰে৷১,২ ও ৩নং পদের জন্য মটৰ সইলে প্রদানা হবে। সকল পরে প্রার্থীদেরকে লগ পাশ করা হবে। ন পদের জন্য বাইসাইকেল মােবইল প্রদান করা হবে। প্রয়ােজনে ছাত্র-ছাত্রীদের জন্য জাল ও ফেনা সখী দেওয়া হবে। অগ্রহীপ্রার্থীগণ সদ্যতেল-১কপি পসপাের্ট সাইজ রঙ্গিন ছবি, সন্স শিক্ষাগত যােগ্যতার সটিফিক্টে মার্কন্টি, জাতীয় পরিচয়পত্র/ জনিবন্ধন এবং মােৰাইল নম্বর উল্লেখপূর্বক ১টি বায়ােডাট/(CV) নি E-mail/ ই-মেইলে পাঠাতে হবে। আবেদনের শেষ তারিখ ২০/০১/২০১২ইং (মহিলাদের ক্ষেত্রে অধিকার দেওয়া হবে এবং শিক্ষাগত যােগ্যতা শিথিল করা হবে)। নিবাচিত হলে শিশু কল্যাণ ট্রাস্ট সাহায্য স্বরুপ ৩৮০/-টাকা জমা দিতে হবে। আনান্দ শিশু কল্যাণ ট্রাস্ট সাহায্য স্বরুপ অর্থ মােবাইল ব্যাংকিএ পাঠানোর ২৪ ঘন্টার মধ্যে যােগদান পাঠানো হবে। (দরিদ্র শিশুদের পাশে দাড়ান) যােগাযােগ বরাবর, মহা-ব্যবস্থাপক আনন্দ স্কুল (গণ শিক্ষা প্রকল্প) , ধানমন্ডি, ঢাকা-১২০৯ E-mail: anandaschoolme.bd@gmail.com www.anandaschoolbd.com। আশা করি উপর থেকে আনন্দ স্কুল গণ শিক্ষা প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখেছেন। 

Ananda School Project Job Circular 2022

আবেদন করার ক্ষেত্রে প্রার্থীদের নিম্ন বর্ণিত শর্তাবলী অবশ্যই অনুসরন করতে হবেঃ উপরক্ত পদে নিয়োগের ক্ষেত্রে আনন্দ স্কুল কর্তৃক জারিকৃত জনবল নিয়োগ সংক্রান্ত সকল বিধি-বিধান অনুসরন করতে হবে। উল্লেখিত পদের সংখ্যা হ্রাস / বৃদ্ধি হতে পারে। এক্ষেত্রে কর্তৃপক্ষের যে কোন সিদ্ধান্ত চূড়ান্ত হিসেবে বিবেচিত হবে।

কর্তৃপক্ষ প্রয়োজনে যে কোন দরখাস্ত বাতিল করার অধিকার সংরক্ষন করেন। নির্বাচিত প্রার্থীর প্রশিক্ষণ চলাকালীন সময়ে সকল শিক্ষাগত যোগ্যতার মূলকপি প্রদর্শন করতে হবে। শুধমাত্র নির্বাচিত প্রার্থীদের ব্যাংক ড্রাফট বাবদ অফেরত যোগ্য নগদ ৪৫০/- টাকা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পরিশোধ করতে হবে।

[বিঃদ্রঃ] শুধু মাত্র বাছাইকৃত/নির্বাচিত প্রার্থীদের ফোন / ক্ষুদে বার্তা (S.M.S) এর মাধ্যমে জানানো হবে।

About adminbd

John Romeo is a content writer.

View all posts by adminbd →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *